মেনু নির্বাচন করুন
পাতা

সাধারণ তথ্য

উপজেলা সাব রেজিস্ট্রী অফিসের মাধ্যমে সাধারণত স্থাবর ও অস্থাবর সম্পত্তি সংক্রান্ত বিভিন্ন প্র্রকারের দলিল রেজিস্ট্রেশন, রেজিস্ট্রীকৃত দলিলের তথ্য সমূহ সংরক্ষন করা, আগ্রহী পক্ষকে রেজিস্ট্রীকৃত দলিলের তথ্য সমূহ ও অনুলিপি(সার্টিফাইড কপি) সরবরাহ করা, সরকারী রাজস্ব আদায় করা, সংশ্লিষ্ট ভূমি অফিসে LT নোটিশ প্রেরন করা, ইত্যাদি কাজ সম্পন্ন করা হয়।

এছাড়া সাব রেজিস্ট্রী অফিসের আদায়কৃত ভূমি হস্তান্তর করের একটি অংশ জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের রাজস্ব তহবিলে প্রদানের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগকে শক্তিশালী ও বেগবান করা হচ্ছে।


Share with :

Facebook Twitter